Monday 1 June 2015

বেয়াদব আর ন্যাড়ী কুত্তা নাজমুল সমাচার

বেয়াদব আর ন্যাড়ী কুত্তা নাজমুল
সমাচার
সূফি বরষণ
ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুলের সাথে আমার প্রথম পরিচয় হয়, আমি যখন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথমবর্ষের ছাত্র ছিলাম ॥ পরিচয়টা হয় আমার আর এক বন্ধু সালেহ এর মাধ্যমে ॥ মানে আমার বন্ধু সালেহ আর
নাজমুল উর্দু বিভাগের ছাত্রছিলো॥ সেই সময়ে উর্দু ও ফার্সি একই বিভাগ ছিলো এবং বিশেষভাবে ভর্তি পরীক্ষা নেয়া হতো॥ মানে নাজমুল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা চান্স পায়নি ॥ বিশেষ পরীক্ষা দিয়া উর্দু বিভাগে ভর্তি হয়॥ একদিন
আমি লাইব্রেরীতে পড়তে যাচ্ছি
রাস্তার মধ্যে নাজমুলের সাথে দেখা, সে আমার কাছে কলম চাই॥ আমি আমার দামি সুন্দর
কলমটা তাকে দেয়॥ সেই যে গেলো আর কলম ফিরে পেলাম না ॥ তাকে দেখতে লাগতো পিকুলিয়ার আর ভয়ংকর ॥ বোমা আব্বাস আর মুহসীন হলের দোলোয়ার তাকে মিছিলে নিতো
মারামারি করার জন্যে ॥ কয়েক মাস যেতে না যেতেই মারামারি চাঁদাবাজি আর মাদক ব্যবসার
কারণে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নাজমুকে আজীবনের জন্যে বহিস্কার করা হয় ॥ পরে শুনেছিলাম সে নাকি
জগন্নাথ কলেজে( বর্তমানে বিশ্ববিদ্যালয়ে )ভর্তি হয়েছিল ॥
সে এখন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ॥
এই সেই নাজমুল যে এখন ক্ষমতার
দাপটে মুখে যা আসে তাই বলে॥
সে যে একজন বেয়াদব সন্ত্রাসী মূর্খ নিচু বংশের কুলাঙ্গার তা আজ প্রকাশ্যে প্রমাণিত ॥
সে একটি সন্ত্রাসী জঙ্গী সংগঠনের সম্পাদক তার কাছে আমরা এই সব আশা করতেই পারি ॥ শুয়োর শুয়োরই জন্ম দেয়॥ ছাত্রলীগ একটি সন্ত্রাসী জঙ্গী সংগঠন যার থেকে আজীবন নাজমুলের মতো কালা শুয়োরের জানোয়ারেরই জন্ম হবে ॥
মুক্তবুদ্ধি চর্চা কেন্দ্র থেকে
সূফি বরষণ

No comments:

Post a Comment